iProxy.online: Best 4g/5g mobile proxies 2023 │ iProxy online review

iProxy online 4g/5g mobile proxies review

iProxy online 4g/5g mobile proxies review
Best 4g/5g mobile proxies iProxy online. mobile proxies গুলো খুবই ভালো স্পিড দিয়ে থাকে এবং অনেক কম খরচে এখান থেকে আইপি নেওয়া যায়। এই আইপি গুলো মোবাইল অ্যাপস এর মাধ্যমে ব্যবহার করা যায় বিভিন্ন ধরনের লোকেশন এখানে পাওয়া যায়। এগুলো মূলত https ip হিসেবে ব্যবহার করতে পারবেন। এছাড়া এই আইপিগুলো পিসি অথবা কম্পিউটারের যেকোনো ব্লু স্টেক অথবা এলইডি প্লেয়ার ব্যবহার করে। তাদের অ্যাপস ডাউনলোড করে এই আইডি গুলো সেটাপ করে কাজ করতে পারেন। অনেক ধরনের সিস্টেম রয়েছে আপনি যদি মনে করেন 1 মিনিট 2 মিনিট অথবা 15-20 মিনিট পর আইপি চেঞ্জ করবেন তাহলেও সেই সিস্টেম রয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে এই আইপিটি নিচে আরও বিস্তারিত আলোচনা করা হলো।

How to create iProxy account

কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব অথবা মোবাইল ফোনে iProxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। আপনি যদি ফোন অথবা টাইপ ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই ব্রাউজারটি ডেক্সটপ মোড অন করলে ভাল হয়। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের iProxy তে নিয়ে যাবে অথবা আপনি iProxy online লিখে গুগলে সার্চ করলে তাদের ওয়েবসাইটে যেতে পারবে। iProxy online সাইডে আসার পর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং একটি শক্তিশালী পাসওয়ার্ড দিবেন। অবশ্যই ইমেইলটি ভেরিফাই করে নিবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায় আমার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন। তারপরে আপনি অ্যাপ চালু করার পর অ্যাপস লগইন করে নিবেন।

How to buy iProxy

iProxy ip কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অবশ্যই iProxy একাউন্টে লগইন করে নেবেন। তারপর ডিপোজিট অপশনে ক্লিক করবেন আপনি মিনিমাম ৫ ডলার ডিপোজিট করতে পারবেন এখানে। বিভিন্ন ধরনের পেমেন্ট মেথড রয়েছে সেগুলোর মাধ্যমে আপনারা পেমেন্ট করতে পারবেন।

How to use iProxy

এই ip গুলো ব্যবহার করা একদম সহজ। গুলো ব্যবহার করতে প্রথমে তাদের অ্যাপস ডাউনলোড করতে হবে। আপনি যদি পিসি অথবা ল্যাপটপ ব্যবহার করে থাকেন তবে ব্লু স্টিক অথবা এইচডি প্লেয়ার যে কোন একটি ডাউনলোড করে তাদের অ্যাপসটি ডাউনলোড করে নিবেন। এছাড়া আপনি গো লং ব্রাউজার ব্যবহার করে আপনি আইপি সেট আপ করেও ব্যবহার করতে পারবেন। আপনার যে অ্যাকাউন্ট রয়েছে iProxy সেখানে যাবেন। তারপর আপনি যে আইডি ব্যবহার করতে চান আপনার ফোনের সাথে সেটি কানেক্ট করে নিবে তাহলে আপনি ইচ্ছা মতো ব্যবহার করতে পারবেন এবং পাসওয়ার্ড চেঞ্জ করতে পারবেন। ওয়াই-ফাই অবশ্যই অফ করতে হবে ওয়াইফাই অফ করে আপনার মোবাইলে যে ডাটা টা রয়েছে সেটি অন করে দিবে। কত মিনিট পরপর আপনি পাসওয়ার্ড চেঞ্জ করতে চান তা সিলেক্ট করে দিতে পারেন।

আর্টিকেল পড়ে যদি আপনি না বুঝতে পারেন তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও দেয়া আছে সেখানে গিয়েও আপনারা ভিডিওটি দেখতে পারেন। আমাদের ইউটিউব চ্যানেলের নাম Avishek Tech Pro.

Benefits of using the iProxy

We currently We accept payment from visa card, credit card, master card, Btc, Ltc, Trx, Usdt, Eth others
Support Country, City, Zip and ISP filtering
Supports use with a variety of fingerprint browsers
Very low cost
100% real pure residential IPs
99% rate of connection

Official website address: https://iproxy.online/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url