Best antidetect browser-BitBrowser │ very low cost antidetect browser

 Best antidetect browser-BitBrowser

Best antidetect browser-BitBrowser

BitBrowser review

Best Antidetect Browser BitBrowser. ফিঙ্গারপ্রিন্ট পরিবর্তনের জন্য সবথেকে ভালো এই ব্রাউজারটি যেকোনো ধরনের ফিঙ্গারপ্রিন্ট খুব সহজেই পরিবর্তন করতে পারে BitBrowser। একদম নতুন ডিভাইস পরিণত করে সার্ভে, সিপিএ মার্কেটিং এ ছাড়া বিভিন্ন কাজের জন্য একদম নতুন নতুন   ব্রাউজার এর প্রয়োজন হয়ে থাকে। অনেক সময় নতুন ব্রাউজার সহ নতুন  ডিভাইস প্রয়োজন হয়।  পুরাতন অথবা ব্যবহার করা ডিভাইস হলে অনেক সময় একাউন্ট ব্যান হয়ে  যায় । যার কারণে কাজের ক্ষেত্রে BitBrowser গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। অনেক অসুবিধা অথবা ব্যান না হওয়ার কারণে BitBrowser device ব্যবহার করে থাকে। best multilogin device BitBrowser  যেটির মাধ্যমে নতুন নতুন প্রোফাইলন তৈরি করে ভালোমতো কাজ চালিয়ে যাওয়া যায়। কোন ধরনের সমস্যা হয় না।  অনেকেই আপনারা গুগল অথবা ইউটিউবে খুঁজতে থাকেন। How to change device mac address তাদের জন্য এই BitBrowser আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। গুরুত্ব সহকারে সম্পূর্ণ আর্টিকেলটি পড়বেন।

How to create BitBrowser account

BitBrowser account create করার জন্য 1st এই আপনি যে কোন একটি ডিভাইস নিবেন। এখানে অবশ্যই আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করবেন মোবাইল ফোনে এটি ব্যবহার করা সম্ভব নয়। যেকোনো ব্রাউজার সিলেক্ট করার পর গুগোল এ সার্চ করবেন BitBrowser লিখে অথবা এই লিংকের উপর ক্লিক করুন তাহলে তাদের প্রধান ওয়েবসাইটটি পেয়ে যাবেন।  তারপর প্রথমে তাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন। তারপর আপনারা ভালোভাবে  প্রাইসিং টা দেখে নিবেন। জিমেইল এবং পাসওয়ার্ড আপনার ফোন নাম্বার এছাড়া Invitation Code দিলে হয় না দিলেও হয় অবশ্য আপনাকে ফোন নাম্বারটা ভেরিফাই করে নিতে হবে আপনার ফোনে একটি কোড আসবে এই কোডটা এখানে বসায় দিবেন। তারপর রেজিস্টার বাটনে ক্লিক করবেন। তাদের ওয়েবসাইডে প্রবেশ করার পর তাদের যে সফটওয়্যারটি রয়েছে সেই সফটওয়্যারটি ডাউনলোড করে নিবেন। সফটওয়্যার এর মাধ্যমে কাজ করতে হবে।

How to use BitBrowser

BitBrowser ব্যবহার করতে হলে প্রথমে আপনাদেরকে এখানে  একটি একাউন্ট তৈরী করতে হবে। তাদের ওয়েবসাইটে প্রবেশ করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। আগে থেকে একাউন্ট করা থাকলে লগ ইন করে নিবেন। লগ ইন করা হয়ে গেলে আপনার যদি উইন্ডোজ হয় তাহলে উইন্ডোজ সফটওয়্যার টি ডাউনলোড করে  চালু করে নিতে হবে । সফটওয়্যারটি ডাউনলোড করার পর ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন। তাদের বিভিন্ন রকমের  প্যাকেজ রয়েছে প্যাকেজ গুলোর মধ্যে যেকোনো একটি প্যাকেজ ক্রয় করে আপনি সেখান থেকে প্রোফাইল তৈরি করে কাজ করতে পারবেন। তাদের প্যাকেজ গুলো আপনি খুবই কম খরচে পেয়ে যাবেন। খুব সহজ পদ্ধতি আপনারা যদি আর্টিকেল এর মাধ্যমে না বুঝেন তবে ইউটিউবে ভিডিও দেখতে পারেন সহজে বুঝতে পারবেন। ভিডিওটির লিংক এখানে থাকলো এখানে ক্লিক করুন।

Benefits of using the BitBrowser

Unlimited Device Address
We currently We accept payment from paypal, Crypto currency Eth,Btc, Usdt others
Low Price
Any Problem solution BitBrowser support

Official website address:https://www.bitbrowser.net
Telegram account:@bitbrowser2021


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url