Fineproxy.de review │ Best socks4/5, http(S) proxy - ip duration 30 day

 Best socks4/5, http(S) proxy

Best socks4/5, http(S) proxy

fineproxy review

socks4/5, http(S) proxy গুলোর মধ্যে fineproxy সবথেকে ভালো সার্ভিস দিয়ে থাকে। fineproxy panel ip গুলোর স্পীড খুবই ভালো ।  কম খরচে খুব সহজেই এখান থেকে আইপি নেওয়া যায়। 911 s5 proxy alternative socksescort socks5 residential ip. 911 s5 proxy ডাউন হয়ে যাওয়ার পর থেকেই fineproxy আইপি ব্যবহার করছে মানুষ এবং অনেক  উপকার হচ্ছে । শুধু তাই নয়  fineproxy আইপি দিয়ে যেকোনো ধরনের কাজ করা যাচ্ছে Survey, cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। fineproxy  আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন দেখিয়ে  দিব কিভাবে fineproxy প্রক্সি কিনবেন এমনকি এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব।

How to create fineproxy account:

 প্রথমে কম্পিউটার, ল্যাপটপ fineproxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের fineproxy তে নিয়ে যাবে। fineproxy সাইডে আসার পর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং একটি  পাসওয়ার্ড দিবেন।পাসওয়ার্ড অবশ্যই শক্তিশালী দিবেন যেন কেউ সহজে বুঝতে না পারে।  অবশ্যই ভেরিফাই করে নিবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগ ইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায়  ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

How to buy fineproxy:

fineproxy কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। fineproxy একাউন্টে প্রবেশ করে অর্ডার অপশনে ক্লিক করবেন। এখানে প্যানেল দেখতে পারবেন। প্রথমে 1000 প্রক্সি $80 খরচ পড়বে। এক মাসের জন্য কিনতে পারবেন। প্যানেলের উপর অ্যাড করে নিবেন। নিচের দিকে আর পেমেন্ট মেথড অপশন রয়েছে এখান থেকে যে মেথডে আপনি পেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করবেন। সব ঠিকঠাক থাকলে নিচের দিকে অর্ডার অপশনে ক্লিক করবেন যে পেমেন্ট মেথডে আপনি সিলেক্ট করেছিলেন সে পেমেন্ট মেথড এ পেমেন্ট করার পরে আপনাদের প্রক্সি দেওয়া হবে।

How to use fineproxy

এই আইডিগুলো ব্যবহার করা একদম সহজ। শুধুমাত্র কম্পিউটার ল্যাপটপের ছাড়া মোবাইলে মাধ্যমে ব্যবহার করতে পারবেন। fineproxy website প্রবেশ করার পর আপনার কম্পিউটার কত বিটের দেখে নেওয়ার পর এখান থেকে ডাউনলোড করে নিবেন। আপনার কম্পিউটার ৬৪ বিট হলে আপনি ৬৪ বিটের ক্লাইন ডাউনলোড করবেন আর যদি ৩২ বিটের কম্পিউটার হয়ে থাকে তাহলে ৩২ বিটের ক্লাইম ডাউনলোড করবেন। এছাড়া আপনি ফায়ারফক্স এক্সটেনশন ব্যবহার করতে পারবেন। এদের আইডি ব্যবহার করার জন্য। ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিবেন যে দেশের আইপি নিবেন সেদেশ সিলেক্ট করার পরে জিপ কোড আইএসপি সিলেক্ট করবেন।সিলেক্ট করার পর আপনি এখান থেকে আইপি নিতে পারবেন। সম্পূর্ণ পিসিতে আপনার আইপিটি চালু হবে আপনি যদি মনে করেন যে কোন ব্রাউজারে আপনি আইপিটি অফ করতে চান তাহলে স্টপে ক্লিক করে আপনি অফ করতে পারবেন। আর্টিকেলের মাধ্যমে সম্পূর্ণ প্রসেস বুঝতে না পারলে আমার  ইউটিউব চ্যানেলে ভিডিও রয়েছে সেখান থেকে ভিডিও দেখে আপনি ব্যবহার করতে পারেন। video Link: 

Benefits of using the fineproxy

We currently We accept payment from perfect money, webmoney, Btc, Ltc, Trx, Usdt, Eth others
Low rate proxy
100% real pure residential IPs
99% rate of connection

Official website address: https://fineproxy.de/



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url