Etsy,Amazon,Ebay dropshippers,survey and cpa specialist Proxy │ Nodemaven sticky,rotating proxies

 

Etsy,Amazon,Ebay dropshippers,survey and cpa specialist Proxy │ Nodemaven sticky,rotating proxies

Nodemavenproxy review

socks5, http(S) proxy গুলোর মধ্যে  সবথেকে ভালো সার্ভিস দিয়ে থাকে nodemavenproxy।  nodemavenproxy panel ip গুলোর স্পীড খুবই ভালো হয় ।  কম খরচে খুব সহজেই এখান থেকে আইপি নেওয়া যায়। nodemavenproxy sticky,rotating proxies ব্যবহার করছে মানুষ । nodemavenproxy ব্যাবহার করে অনেক  উপকার হচ্ছে । শুধু তাই নয়  nodemavenproxy আইপি দিয়ে যেকোনো ধরনের কাজ খুব সহজেইকরা যায়। যেমন-   Etsy, Amazon, Ebay dropshippers,Survey, cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। nodemaven proxy  আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন দেখিয়ে  দিব কিভাবে nodemavenproxy প্রক্সি কিনবেন এমনকি এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব।

How to create nodemaven proxy account:

প্রথমে কম্পিউটার, ল্যাপটপ nodemavenproxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের nodemavenproxy তে নিয়ে যাবে। nodemavenproxy সাইডে আসার পর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং একটি  পাসওয়ার্ড দিবেন।পাসওয়ার্ড অবশ্যই শক্তিশালী দিবেন যেন কেউ সহজে বুঝতে না পারে।  অবশ্যই ইমেইল ভেরিফাই করে নিবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগ ইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায়  ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।
How to buy nodemaven proxy

How to buy nodemaven proxy:

Nodemaven proxy কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। nodemaven একাউন্টে প্রবেশ করে অর্ডার অপশনে ক্লিক করবেন। এখানে প্যানেল দেখতে পারবেন। প্রথমে 5gb প্রক্সি $35 খরচ পড়বে। প্যানেলের উপর অ্যাড করে নিবেন। নিচের দিকে আর পেমেন্ট মেথড অপশন রয়েছে এখান থেকে যে মেথডে আপনি পেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করবেন। সব ঠিকঠাক থাকলে নিচের দিকে অর্ডার অপশনে ক্লিক করবেন যে পেমেন্ট মেথডে আপনি সিলেক্ট করেছিলেন সে পেমেন্ট মেথড এ পেমেন্ট করার পরে আপনাদের প্রক্সি দেওয়া হবে।

How to use nodemavenproxy

এই আইডিগুলো ব্যবহার করা একদম সহজ। শুধুমাত্র কম্পিউটার ল্যাপটপের এছাড়া মোবাইলে মাধ্যমে ব্যবহার করতে পারবেন। nodemaven website প্রবেশ করার পর proxy setup অপশন এ ক্লিক করবেন। আপনারা যে প্যাকেজটি নিয়েছেন যতই এমবি বা জিবি নিয়েছেন উপরে আপনারা দেখতে পারবেন। আইপি নেওয়ার জন্য সিলেক্ট করবেন পাসওয়ার্ড দেওয়া থাকবে সম্পূর্ণ প্রসেস ইয়া করার পরে আপনাদের সামনে কিছু লিংক দেয়া থাকবে সেই লিংকে আপনারা কপি করে মজিলাফায়ারফক্সে পেস্ট করবেন এবং লিঙ্গ গুলা পরীক্ষা করে নিবেন যেটি হাই লিংক থাকবে সেটি হিসেবে ব্যবহার করবে করতে পারবেন। http অথবা socks দুইরকম ভাবে ব্যবহার করতে পারবেন।

Video Link:- https://youtu.be/MS5ZfYXjEL4

Benefits of using the Nodemaven proxy:

We currently We accept payment from Visa, Mastercard, Btc, Ltc, Trx, Usdt, Eth others
Low rate proxy
100% real pure residential IPs
99% rate of connection


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url