Tapproxy সবচেয়ে কম খরচের দুর্দান্ত আইপি │ tap proxy full review 2023

 

Tapproxy সবচেয়ে কম খরচের দুর্দান্ত আইপি │ tap proxy full review 2023

Tapproxy proxy review

socks4/5, http(S) proxy গুলোর মধ্যে   tapproxy  proxy হলো  অন্যতম একটি। এত এত প্রক্সির মাঝে Tapproxy সবথেকে ভালো সার্ভিস দিয়ে থাকে। Tapproxy panel ip গুলোর স্পীড খুবই ভালো । এখানের আইপি গুলো কম খরচে খুব সহজেই পাওয়া যায় । tapproxy ব্যাবহার করে  অনেক  উপকার হচ্ছে । শুধু তাই নয়  tapproxy আইপি দিয়ে যেকোনো ধরনের কাজ করতে পারবেন । যেমন-  cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। যত ভালো মানের আইডি ব্যবহার করবেন তত ভালো কাজ হবে এবং ইন্টারন অনেক ভালো থাকবে। tapproxy আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন দেখিয়ে  দিব কিভাবে tapproxy প্রক্সি কিনবেন । এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব।

How to create tapproxy account:

প্রথমে কম্পিউটার বা ল্যাপটপ নিবেন।  tapproxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের tapproxyওদের অফিসিয়াল সাইটে  নিয়ে যাবে। tapproxy সাইডে আসার পর আপনার একাউন্ট  তৈরি করার জন্য সাইন আপ বাটনে ক্লিক করবেন। এরপর  আপনার ইমেইল এবং একটি  পাসওয়ার্ড দিবেন।পাসওয়ার্ডটি  অবশ্যই শক্তিশালী দিবেন যেন কেউ সহজে বুঝতে না পারে। অবশ্যই আমার প্রোমো কোডটা ব্যবহার করবেন tabproxyATP  তারপর ভেরিফাই করে নিবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগ ইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায়  ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

How to buy tapproxy :

tapproxy কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে  সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। tapproxy একাউন্টে প্রবেশ করে অর্ডার অপশনে ক্লিক করবেন। এখানে প্যানেল দেখতে পারবেন।১ জিবি মাত্র $0.7 খরচ পড়বে আমরা ইচ্ছামত জিবি এখান থেকে কিনে নিতে পারবেন অনেক জিবি কিনতে পাবেন। খুব কম খরচের মাধ্যমে কিন্তু আমারে এখান থেকে রেসিডেন্সিয়াল প্রক্সি কেনা যায় socks5 http রোটারেটিক স্ট্যাটিক সব ধরনের ফক্সি এখান থেকে নিতে পারবেন আপনি।

How to use tapproxy 

এই আইডিগুলো ব্যবহার করা খুবই সহজ। কম্পিউটার ল্যাপটপ ছাড়া আপনি মোবাইলের  মাধ্যমেও ব্যবহার করতে পারবেন।অবশ্যই এ proxy ব্যবহার করা একদমই সহজ আপনি ইচ্ছামতো এখান থেকে কাস্টমাইজ করে নিতে পারবেন। আপনার মন চাইলে আপনি https আপনার মন চাইলে আপনি socks5 proxy ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনি এখানে রোকেটিং এবং স্ট্যাটিক ব্যবহার করতে পারবেন আপনি যদি আর্টিকেলের মাধ্যমে না বুঝতে পারেন তাহলে আপনি অবশ্যই ভিডিও দেখে আপনি এটি সম্পূর্ণ আকারে বুঝতে পারবেন। video Link: https://youtu.be/K2WTjNoOlqs

Benefits of using the tapproxy :

We currently We accept payment from Btc, Usdt, visa, mastercard

Low rate proxy
100% real pure residential IPs
99% rate of connection





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url