youproxy very cheapest https or socks5 proxy │ youproxy review 2023

youproxy review

youproxy very cheapest https or socks5 proxy │ youproxy review 2023

socks4/5, http(S) proxy গুলোর মধ্যে youproxy হলো  অন্যতম একটি। এত এত proxy মাঝে you proxy  সবথেকে ভালো সার্ভিস দিয়ে থাকে।  youproxy panel ip গুলোর স্পীড খুবই ভালো । এখানের আইপি গুলো কম খরচে খুব সহজেই পাওয়া যায় । 911 s5 proxy alternative socksescort socks5 residential ip. 911 s5 proxy ডাউন হয়ে যাওয়ার পর থেকেই  youproxy  আইপি ব্যবহার করছে মানুষ।  you  proxy ব্যাবহার করে  অনেক  উপকার হচ্ছে । শুধু তাই নয়  youproxy  আইপি দিয়ে যেকোনো ধরনের কাজ করতে পারবেন । যেমন-  cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। you proxy   আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন দেখিয়ে  দিব কিভাবে you proxy প্রক্সি কিনবেন ।  এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব।

How to create youproxy account:

প্রথমে কম্পিউটার বা ল্যাপটপ নিবেন। youproxy account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের youproxy   ওদের অফিসিয়াল সাইটে  নিয়ে যাবে।   you proxy সাইডে আসার পর আপনার একাউন্ট  তৈরি করার জন্য সাইন আপ বাটনে ক্লিক করবেন। এরপর  আপনার ইমেইল এবং একটি  পাসওয়ার্ড দিবেন।পাসওয়ার্ডটি  অবশ্যই শক্তিশালী দিবেন যেন কেউ সহজে বুঝতে না পারে।  তারপর ভেরিফাই করে নিবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগ ইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায়  ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

How to buy you proxy:

You proxy কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে  সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। youproxy একাউন্টে প্রবেশ করে অর্ডার অপশনে ক্লিক করবেন। এখানে প্যানেল দেখতে পারবেন। প্রথমে 10 প্রক্সি $0.8 খরচ পড়বে। daliy proxy কিনতে পারবেন। প্যানেলের উপর অ্যাড করে নিবেন। নিচের দিকে  পেমেন্ট মেথড অপশন রয়েছে এখান থেকে যে মেথডে আপনি পেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করবেন। সব ঠিকঠাক থাকলে নিচের দিকে অর্ডার অপশনে ক্লিক করবেন যে পেমেন্ট মেথডে আপনি সিলেক্ট করেছিলেন সে পেমেন্ট মেথড এ পেমেন্ট করার পরে আপনাদের প্রক্সি দেওয়া হবে।

How to use you proxy 

এই আইডিগুলো ব্যবহার করা খুবই সহজ। কম্পিউটার ল্যাপটপ ছাড়া আপনি মোবাইলের  মাধ্যমেও ব্যবহার করতে পারবেন। you proxy website প্রবেশ করার পর এদের আইডি ব্যবহার করার জন্য। ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিবেন যে দেশের আইপি নিবেন সেদেশ সিলেক্ট করার পরে জিপ কোড আইএসপি সিলেক্ট করবেন।সিলেক্ট করার পর আপনি এখান থেকে আইপি নিতে পারবেন। আর্টিকেলের মাধ্যমে সম্পূর্ণ প্রসেস বুঝতে না পারলে আমার  ইউটিউব চ্যানেলে ভিডিও রয়েছে সেখান থেকে ভিডিও দেখে আপনি ব্যবহার করতে পারেন। video Link: https://youtu.be/fTxMEc6ZRGQ

Benefits of using the nodemavenproxy:

We currently We accept payment from perfect money, webmoney, Btc, Ltc, Usdt, payneer others

Low rate proxy
100% real pure residential IPs
99% rate of connection



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url