Best proxy for survey/cpa/affiliate marketing | pyproxy full review

 Pyproxy review

Best proxy for survey/cpa/affiliate marketing | pyproxy full review

911.re alternative proxy pyproxy. বর্তমানে খুবই জনপ্রিয় একটি নাম pyproxy. Pyproxy অনেক মানুষ ব্যবহার করে থাকে। তাদের কাজের জন্য বিশেষ করে USA Survey, Cpa marketing, Dating সাইডে যারা কাজ করে থাকে তারা এ proxy টি ব্যবহার করে। এছাড়া যারা বিল্ডিং সাইটে কাজ করেন বিভিন্ন ধরনের ব্যাংক তৈরি করে তারা এ প্রক্সি ব্যবহার করে। তিনটি উপায়ে এই প্রক্সি কেনা যায় আজকের পর্যালোচনায় আমি তিনটি প্রক্সি তিনটি সম্পর্কে আপনাদের ধারণা দিব। সম্পূর্ণ আর্টিকেলটি ভালোমতো আপনারা পড়বেন তাহলে বুঝতে পারবেন। এই proxy গুলো কিভাবে ব্যবহার করতে হয়। কিভাবে এখান থেকে কিনতে হয়। 911.re down হওয়ার পর থেকে pyproxy খুবই জনপ্রিয়তা পেয়েছে। যারা আগে 911 ip ব্যবহার করত তারা বর্তমানে pyproxy ব্যবহার করছে। একই ধরনের সুযোগ-সুবিধা রয়েছে আরো বিশেষ করে বলতে হয় এই প্যানেলটিতে আরো বেশি সুযোগ-সুবিধা নিয়ে এসেছে এবং খুব কম দামে এখান থেকে আইপি কেনা যায়। তিনটি প্রসেসে আইপি কেনা যায় তিনটি প্রসেসের আইপি আমার কাছে খুবই কম দাম লেগেছে। আমি নিজেও এদের আইপি ব্যবহার করছি খুব দুর্দান্ত এদের proxy গুলো।

How to create pyproxy account

আপনার কম্পিউটার, ল্যাপটপ অথবা মোবাইল ফোনে যেকোন একটি ব্রাউজার চালু করেন। আপনি যদি মোবাইলে ব্রাউজারটি ওপেন করে থাকেন। তাহলে ডেক্সটপ মোডে অন করে নিবেন। তারপরে গুগোল এ সার্চ করবেন pyproxy লিখে। প্রথমে যে লিংকটি আসবে তারপর ক্লিক করবে। সাইটটা ভালোমতো দেখে নেবেন তারপর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে তাদের টার্মস এন্ড কন্ডিশন টিক মার্ক তুলে দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করবেন। কোন ধরনের ইমেইল ভেরিফিকেশন এর প্রয়োজন নেই। আপনার অ্যাকাউন্টে লগইন করে নিবেন। যদি বিষয়টি না বুঝতে পারেন তাহলে ইউটিউব আমাদের অনেক ভিডিও পাবেন। সেখানে আমি খুব সুন্দর করে বুঝিয়ে দিয়েছে কিভাবে একাউন্ট তৈরি করতে হয়। শুধু অ্যাকাউন্ট তৈরি করার নয় pyproxy সম্পূর্ণ গাইড লাইন দিয়েছি। আমাদের ভিডিওর মাধ্যমে ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

How to Deposit Pyproxy

এখানে আইপি কিনতে করতে হলে অবশ্যই ডিপোজিট করতে হবে। এখানে তিন ধরনের আইপি রয়েছে rotating residential Proxies, static isp Proxies ,IPs IP-Amount plan. rotating residential Proxies প্লেনের আইপি যদি আপনি নিতে চান তাহলে পারচেস প্যান্টের উপর ক্লিক করবেন। রেসিডেন্সিয়াল প্রক্সি ওপর ক্লিক করবেন। তারপর আপনার ইচ্ছামত আইপি বেছে নিতে পারেন। তারপর বাই প্লেন অফ অ্যান্ড্রয়েড সেখানে ক্লিক করবেন। তারপর দেখতে পাবেন বিভিন্ন ধরনের ক্রিপ্টোকারেন্সি এবং বিভিন্ন ব্যাংকের কার্ড রয়েছে এছাড়া আলিপে রয়েছে আপনি যেটি প্রেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করার পর প্লে অপশন এ ক্লিক করবেন। তারা address প্রদান করবে সে এড্রেসের পেমেন্ট করে দিবেন এক ঘণ্টার মধ্যে পেমেন্ট কনফার্ম হয়ে গেলে কিছুক্ষণ পর নোটিফিকেশন আসবে এবং আপনাকে আপনার পর্যাপ্ত আইপি প্রদান করা হবে। একই সিস্টেমে বাকি আরো দুইটি static isp Proxies , IPs IP-Amount plan আইপি নিতে পারবেন।

How to use Pyproxy

Pyproxy সেটআপ করা একদম সহজ rotating residential Proxies প্লেনের আইপি নিয়ে থাকেন। এটি হচ্ছে জিবি সিস্টেম প্রথমে আপনার আইপি হোয়াইটলিস্ট আপনাদের আইপি এড্রেসটি অ্যাড করে নেবেন। এছাড়া আপনি যাকে আইপি সেল করছেন বা আইপি দিবেন। তার আইপি এড্রেস টা অ্যাড করে নেবেন। এছাড়া ইউজার লিস্ট তৈরী করে নেবেন। এটি না হলে এই আইপি ব্যবহার করতে পারবেন না। static isp Proxies এটি daliy, weekly এমনকি monthly হিসাবে নিতে পারবেন https/socks5 দুই পদ্ধতির মাধ্যমে নিতে পারবেন। আইপি এড্রেস এবং পোর্ট ব্যবহার করে যেকোন ব্রাউজারে সেটআপ করতে পারবেন। IPs IP-Amount plan সিস্টেম টি হল 911 এর মত একই রকম ভাবে আপনারা ব্যবহার করতে এ আইপি টি ব্যবহার করতে হবে। Pyproxy client টি ডাউনলোড করতে হয় তারপরে ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে। 911 এর মত করেই আইপি গুলো ব্যবহার করতে পারবেন।

Benefits of using the Pyproxy

We currently We accept payment from ali pay, credit card, Trx, USDT, Bitcoin, Ethereum, Litecoin, and others.
More than 190 countries around the world.
25 million + residential proxy agents.
Support national, state, city, zip code, ISP positioning
This site requires three types of IP rotating residential Proxies, static isp Proxies ,IPs IP-Amount plan
API access is supported
Low Price
Any Problem solution support box

Official website address: https://www.pyproxy.com/
Email Address:service@pyproxy.com
Telegram account:https://t.me/Pyproxy


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url