Largest Residential IPs Service Provider | 922s5 proxy review 2024

922s5 proxy review

922s5 proxy review

socks4/5, http(S) proxy গুলোর মধ্যে 922s5 proxy হলো  অন্যতম একটি। এত এত প্রক্সির মাঝে 922s5 সবথেকে ভালো সার্ভিস দিয়ে থাকে। 922s5 panel ip গুলোর স্পীড খুবই ভালো । এখানের আইপি গুলো কম খরচে খুব সহজেই পাওয়া যায় । 922s5 ব্যাবহার করে  অনেক  উপকার হচ্ছে । শুধু তাই নয়  922s5 আইপি দিয়ে যেকোনো ধরনের কাজ করতে পারবেন । যেমন-  cpa marketing, cpm, dating site, billing and any bank create বিভিন্ন কাজ করা যায়। যত ভালো মানের আইডি ব্যবহার করবেন তত ভালো কাজ হবে এবং ইন্টারন অনেক ভালো থাকবে। 922s5 আর্টিকেল এর মাধ্যমে আমি সম্পুর্ন দেখিয়ে  দিব কিভাবে 922s5 প্রক্সি কিনবেন । এর আইপি গুলো কিভাবে ব্যবহার করবেন সকল কিছু আমি দেখিয়ে দিব। এখানে তিন ধরনের proxy রয়েছে। Residential Proxy, Static Residential, Unlimited Residential.

How to create 922s5922s5 account:

প্রথমে কম্পিউটার বা ল্যাপটপ নিবেন।  922s5 account create করার জন্য যেকোনো একটি ব্রাউজার নিবেন। এখানে দেওয়া লিংকে ক্লিক করবেন এই লিংকটি আপনাদের 922s5 ওদের অফিসিয়াল সাইটে  নিয়ে যাবে। 922s5 সাইডে আসার পর আপনার একাউন্ট  তৈরি করার জন্য সাইন আপ বাটনে ক্লিক করবেন। এরপর  আপনার ইমেইল এবং একটি  পাসওয়ার্ড দিবেন।পাসওয়ার্ডটি  অবশ্যই শক্তিশালী দিবেন যেন কেউ সহজে বুঝতে না পারে। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে লগ ইন অপশন এ ক্লিক করে অ্যাকাউন্টে আবার পুনরায়  ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

How to buy 922s5 :

922s5 কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে  সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। 922s5922s5 একাউন্টে প্রবেশ করে বাই নাও ক্লিক করবেন। Residential Proxy, Static Residential, Unlimited Residential যে প্ল্যানটি আপনি কিনতে চান সে প্ল্যানটি সিলেক্ট করার পরে এখানে প্যানেল দেখতে পারবেন। আমরা ইচ্ছামত জিবি এখান থেকে কিনে নিতে পারবেন অনেক জিবি কিনতে পাবেন। খুব কম খরচের মাধ্যমে কিন্তু আমারে এখান থেকে রেসিডেন্সিয়াল প্রক্সি কেনা যায় socks5 http রোটারেটিক স্ট্যাটিক সব ধরনের ফক্সি এখান থেকে নিতে পারবেন আপনি। আপনার ইচ্ছা মতো এখান থেকে ব্যবহার করতে পারবেন।

How to use 922s5

এই আইডিগুলো ব্যবহার করা খুবই সহজ। কম্পিউটার ল্যাপটপ ছাড়া আপনি মোবাইলের  মাধ্যমেও ব্যবহার করতে পারবেন।অবশ্যই এ proxy ব্যবহার করা একদমই সহজ আপনি ইচ্ছামতো এখান থেকে কাস্টমাইজ করে নিতে পারবেন। আপনার মন চাইলে আপনি https আপনার মন চাইলে আপনি socks5 proxy ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনি এখানে রোকেটিং এবং স্ট্যাটিক ব্যবহার করতে পারবেন আপনি যদি আর্টিকেলের মাধ্যমে না বুঝতে পারেন তাহলে আপনি অবশ্যই ভিডিও দেখে আপনি এটি সম্পূর্ণ আকারে বুঝতে পারবেন। video Link: https://youtu.be/9WIZ3Omukmo

Benefits of using the 922s5 proxy

We currently We accept payment from Btc, Usdt, visa, mastercard

Low rate proxy
100% real pure residential IPs
99% rate of connection


Previous Post
No Comment
Add Comment
comment url